1. md.zihadrana@gmail.com : admin :
জুয়ার আসর থেকে যুবলীগ ও কৃষকলীগ নেতাসহ গ্রেফতার ৮ - দৈনিক সবুজ বাংলাদেশ

৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১১:৫৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

জুয়ার আসর থেকে যুবলীগ ও কৃষকলীগ নেতাসহ গ্রেফতার ৮

জুয়ার আসর থেকে যুবলীগ ও কৃষকলীগ নেতাসহ গ্রেফতার ৮

 

এনামুল,(পঞ্চগড় প্রতিনিধি)
পঞ্চগড়ের দেবীগঞ্জে জুয়া খেলার সময় পুলিশ অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করেছে। এই সময় ঘটনাস্থল থেকে ৪ সেট প্লেয়িং কার্ড ও ৭ হাজার ৮৪১ টাকা জব্দ করে পুলিশ।

দেবীগঞ্জ থানা পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার (১২ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশের একটি টিম রাত সাড়ে ৯টায় দেবীগঞ্জ পৌরশহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন মাইক্রো স্ট্যাণ্ড অফিসে অভিযান পরিচালনা করে। এই সময় ৮ জনকে জুয়ার আসর থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- পৌরশহরের কামাতপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে আব্দুল লতিফ, পাটোয়ারী পাড়া এলাকার মোতালেবের ছেলে মামুনুল ইসলাম, সাহাপাড়া এলাকার পুলকেশ শর্মার ছেলে মিঠুন শর্মা, নতুনবন্দর এলাকার রফিকুল ইসলামের ছেলে স্বাধীন ইসলাম, মধ্যপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে মামুন পারভেজ, উত্তরপাড়া এলাকার নূর ইসলামের ছেলে হাকিম উদ্দিন, থানাপাড়া এলাকার একরামুল হকের ছেলে চয়ন ইসলাম ও দেবীডুবা ইউনিয়নের পেড়ালবাড়ি এলাকার মুক্তার আলীর ছেলে শহিদুল ইসলাম।

উল্লেখ্য, গ্রেফতারকৃতদের মধ্যে হাকিম উদ্দিন পৌর কৃষকলীগের দপ্তর সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগে সহ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সেই সাথে আশ্রয় প্রতিদিন নামে এক তথাকথিত পত্রিকার আইডি কার্ড বহন করেন। এর আগেও আবাসিক হোটেলে অবস্থারত দুই ব্যক্তিকে জিম্মি করে চাঁদাবাজির অভিযোগে মামলা হয়েছে তার বিরুদ্ধে।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃতদের আজ আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »